ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে বিএমএ'র সাধারণ সম্পাদক হলেন ডা. ফজলে এলাহী

নোয়াখালীতে বিএমএ'র সাধারণ সম্পাদক হলেন ডা. ফজলে এলাহী

নোয়াখালীতে চিকিৎসকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ), নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন নোয়াখালী জেলা স্বাচিপের সভাপতি ডা: ফজলে এলাহী খাঁন। গেল ১০/১/২৪ইং তারিখে হাইকোর্ট বিভাগের এক আদেশবলে এখন থেকে এলাহি এ দায়িত্ব পালন করবেন।

এর আগে ১০/১২/২০১৫ সালে নোয়াখালী বিএমএ'র কার্যকরী কমিটির সভায় দুনীর্তি, টেন্ডারবাজি, চিকিৎসকদের হয়রানিসহ বিভিন্ন অভিযোগে তৎকালীন সাধারণ সম্পাদক ডা: আব্দুছ ছাত্তার ফরায়েজি কে অনাস্থা পূর্বক তার পদ থেকে তাকে অব্যাহতি প্রদান করা হয়। সে সময় সভায় সর্বসম্মতিক্রমে বিএমএ'র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে ডা: ফজলে এলাহী খাঁন কে নিযুক্ত করা হয়।

পরে তিনি সিনিয়র সহকারী জজ আদালত, সদরে মামলা করেন। দীর্ঘ সময় মামলা চলার পরে গত ১৪/১২/২০২৩ তারিখে মহামান্য হাইকোর্ট বিভাগে বিচারপতি বিশ্বজিৎ কুমার বিশ্বাস এর একক বেঞ্চে ডা: ফজলে এলাহী খাঁনের বিএমএ, নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন বৈধ ঘোষনা করে রায় প্রদান করেন।

এরপর গত ১০/০১/২০২৪ তারিখে ডা: আব্দুছ ছাত্তার ফরায়েজি হাইকোর্টের রায় স্থগিত চেয়ে আপিল বিভাগের বিচারপতি ইনায়েতুর রহিমের চেম্বার কোর্টে আপিল দায়ের করলে কোন আদেশ না দিয়ে হাইকোর্টের রায় বহাল রাখা হয়েছে। অর্থাৎ, বিএমএ, নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনে ডা: ফজলে এলাহী খাঁন এর আইনি কোন বাঁধা রইলো না।

নোয়াখালী,বিএমএ,সম্পাদক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত